বিয়ানীবাজার উপজেলা যুবলীগ নেতা ও যুক্তরাজ্য প্রবাসী জাকারিয়া মাহমুদের একমাত্র কন্যা সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে। আহত সাহানুরির (৭) শারীরিক অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে ঢাকা স্কয়ার হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে তার অবস্থা কিছুটা উন্নতির দিকে।

গত বৃহস্পতিবার বিকালে দক্ষিণ বিয়ানীবাজারে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয় সাহানুরি। স্থানীয়রা তাকে উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে ভর্তি করেন। পরে চিকিৎসকদের পরামর্শে তাকে সিলেট প্রেরণ করা হয়। অবস্থার অবনতি ঘটলে শনিবার উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে আইসিউতে তাকে ভর্তি করা হয়েছে।

এদিকে সাহানুরির পিতা জাকারিয়া মাহমুদ তার কন্যার সুস্থতার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন। এসময় তিনি তার কন্যা সাহানুরির চিকিৎসা ব্যবস্থার খবর নেয়াসহ প্রয়োজনীয় সহযোগিতা করায় শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান, পৌর মেয়র আব্দুস শুকুর ও এডভোকেট আব্বাস উদ্দিনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জাকরিয়া মাহমুদ বিয়ানীবাজার নিউজ ২৪কে জানান, রবিবার সন্ধ্যার দিকে সাহানুরি চোখ খুলে তাকিয়েছে। চিকিৎসকরা তার দ্রুত সুস্থ হয়ে উঠার বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন। তিনি সমাজের সকল মানুষের কাছে সাহানুরির দ্রুত আরোগ্য লাভের জন্য দোয়া কামনা করেছেন।